বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নিউইয়র্কে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউইয়র্কে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বদেশ ডেস্ক:

গত ১লা জানুয়ারী ২০২৩ রোজ রবিবার বিকাল ৫ ঘটিকায় এস্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্ট মিলনাতনে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা বিপুল নেতা কর্মীর উপস্থিতিতে নিউইয়র্কে আনন্দের সহিত পালন করেন। জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা আহমেদ শরীফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির উপদেষ্টা গিয়াস মজুমদার, উপদেষ্টা সাবেক কমিশনার মোহাম্মদ আলী।

আরো বক্তব্য রাকেন জাপার সিনিয়র সহ সভাপতি জসিম চৌধুরী, জাপার সহ সভাপতি এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম, জাপার সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, জাপার মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন আকতার চৌধুরী, জাপার যুব বিষয়ক সম্পাদক শফি আলম, জাপার কোষাধ্যক্ষ জিএম ইলিয়াস, আওয়ামীলীগের সদস্য নাজিম উদ্দিন আহমেদ, সদস্য রফিকুল ইসলাম, সদস্য মনির আহমেদ ও এস্টোরিয়া সোসাইটির সভাপতি আবুল বশর মিলন, বলাকা সোসাইটির সভাপতি আজহারুল হক খোকা, সদস্য আবদুল মোতালেব। আলোচনার শুরুতে বাংলাদেশের সুনামধন্য শিল্পী মেরুল আহমেদের কণ্ঠে দেশের জাতীয় সংগীত পরিবেশন করেন এবং গত ২০২২ সাল থেকে ইতিপূর্বে জাতীয় পার্টির অনেক নেতাকর্মী মৃত্যুবরণ করেন তাহাদের আত্মার মাগফেরাত কামনায় উপস্থিত সকলে দাড়াইয়া ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

বক্তরা বলেন আজ জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান নাই কিন্তু নেতার আদর্শ নিয়ে আমরা আগামী বৎসর পার্টির কাজ করে যাব। তিনি গ্রাম বাংলার গরীব শ্রমিক মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে এই দিনে জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেন। জাতীয় পার্টির সৎ চরিত্রবান মানুষের হাতে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা কমিটি দিতে হবে।

যারা নিজের নাম সভাপতি ও সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে পত্রিকায় প্ররোচনা করন তাহাদের পার্টি থেকে বহিস্কার করার জন্য মাননীয় চেয়ারম্যান ও মহা-সচিব এর প্রতি বিশেষভাবে অনুরোধ জানান। জাতীয় পার্টির প্রধানপৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ পার্টির সকলে মিলেমিশে কাজ করার যে আহ্বান জানান জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা নেত্রীকে ধন্যবাদ জানান। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। পরিশেষে রংপুর সিটি করর্পোশেনে জাতীয় পার্টির নির্বাচিত মেয়র জনাব মোস্তফিজুর রহমান মোস্তফাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। আগামী দিনে রংপুর হবে এরশাদের ঘাটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877