সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
লাইনচ্যুত বগি উদ্ধার, ময়মনসিংহে ট্রেন চলাচল স্বাভাবিক

লাইনচ্যুত বগি উদ্ধার, ময়মনসিংহে ট্রেন চলাচল স্বাভাবিক

স্বদেশ ডেস্ক:

প্রায় আড়াই ঘণ্টা পর ময়মনসিংহে ট্রেনের লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হয়েছ। এতে করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সোমবার সকাল সকাল ১০টা ০৫ মিনিটে বগিটি উদ্ধার করা হয়। এর আগে সকাল ৭টা ৩৫ মিনিটের দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী নাসিরাবাদ ৩৮ ডাউন ট্রেনের একটি বগি কেওয়াটখালী এলাকায় লাইনচ্যুত হয়

লোকোসেডের ইনচার্জ মো: আবদুর রহিম জানান, ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ময়মনসিংহ-ভৈরব, ময়মনসিংহ-গৌরীপুর, ময়মনসিংহ-মোহনগঞ্জ-জারিয়াগামী ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কেওয়াটখালি লোকোসেডের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করেন। সকাল ১০ টার পরপরই বড়িটি উদ্ধার করা হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মেহেদি হাসান বলেন, বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকাগামী হাওড় এক্সপ্রেস গৌরীপুর রেলওয়ে স্টেশনে এবং ঢাকা থেকে ছেড়ে আসা জারিয়াগামী বলাকা এক্সপ্রেস ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে আছে। এছাড়া অন্যান্য লোকাল ট্রেনও বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে। উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর সকালে ময়মনসিংহের বলাশপুর এলাকায় চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহ-গৌরীপুর রুটে ট্রেন চলাচল বন্ধ পড়ে। বগি লাইনচ্যুত হওয়ার তিন ঘণ্টা পর ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এরপর ১৭ ডিসেম্বর সকালে ময়মনসিংহ জংশন থেকে চট্টগ্রামগামী নাসিরাবাদ ৩৮ ডাউন ট্রেনের একটি বগি শম্ভুগঞ্জ এলাকায় লাইনচ্যুত হয়ে পড়ে। এরপর থেকে ময়মনসিংহ ভৈরব রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আড়াই ঘণ্টা পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল শুরু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877