মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি সাঈদ, সাধারণ সম্পাদক মনজুরুল, কোষাধ্যক্ষ মশিউর

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি সাঈদ, সাধারণ সম্পাদক মনজুরুল, কোষাধ্যক্ষ মশিউর

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ২০২৩-২৪ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি,  সাধারণ সম্পাদক  ও কোষাধ্যক্ষ পদে পুন:নির্বাচিত হয়েছেন ‘সাপ্তাহিক প্রবাস’ সম্পাদক মোহাম্মদ সাঈদ , প্রথম আলো উত্তর আমেরিকার চিফ রিপোর্টার মনজুরুল হক, এবং খবর সম্পাদক মশিউর রহমান মজুমদার।

২০ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে নিউইয়র্কের নবান্ন পার্টি সেন্টারে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি গঠিত হয়। সদস্যদের সম্মতিসূচক ও স্বাক্ষরকৃত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি দর্পণ কবীর।

৭ সদস্যের কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সভাপতি সম্পাদক মোহাম্মদ সাঈদ ,  সাধারণ সম্পাদক মনজুরুল হক , কোষাধ্যক্ষ মশিউর রহমান মজুমদার, কার্যকরী সদস্য দর্পণ কবীর, তোফাজ্জল লিটন, আবু বকর সিদ্দিক ও মল্লিকা খান মুনা।
সংগঠনের সভাপতি মোহাম্মদ সাঈদ ও সাধারণ সম্পাদক মনজুরুল হকের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বিগত বৎসরের সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেছেন মনজুরুল হক। আয়-ব্যয়ের বার্ষিক বিবরণী তুলে ধরেন কোষাধ্যক্ষ মশিউর রহমান মজুমদার। পরে সদস্যদের সর্বসম্মতিক্রমে তা অনুমোদন দেয়া হয়।
যুক্তরাষ্ট্রের বাংলাভাষী সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে ২০০৮ সালে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব গঠিত হয়েছিল। প্রতিষ্ঠার পর থেকে সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার ভূমিকা পালন করে আসছে সংগঠনটি।
উপস্থিত ছিলেন দর্পন কবীর, মোহাম্মদ সাঈদ, সৈয়দ ওয়ালি-উল-আলম, শওকত ওসমান রচি, মো: শামীম আহমেদ, মনজুরুল হক, মো: মশিউর রহমান মজুমদার, রোকেয়া দীপা, মো: আবুবকর সিদ্দিক, মাহমুদুল হাসান পাহলভী, তাপস কুমার সাহা, এস.এম. সরোয়ার হোসেন, সীমা সুস্মিতা, তোফাজ্জল লিটন, পাপীয়া বেগম, স্যামুয়েল এস. পিনারু, মেহের উল্লাহ সানি, মো: মামুন হাওলাদার, আবুহেনা সিজান, তাসনিসা জান্নাত, হাসান মাহামুদ,  প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877