বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে প্যানেল মেয়রসহ নিহত ২

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে প্যানেল মেয়রসহ নিহত ২

স্বদেশ ডেস্ক:

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মো: সোহেল (৪৫) ও তার সহযোগী ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য হরিপদ সাহা (৫৫) নিজ কার্যালয়ে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। এ সময় হামলায় আরো ৫ জন আহত হয়েছেন।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল আজিম ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ সোমবার সন্ধ্যায় দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার বিকেলে নগরীর পাথুরিয়াপাড়া পানুয়া খানকা শরীফ সংলগ্ন কাউন্সিলর কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। কয়েকটি মোটরসাইকেলে করে সন্ত্রাসীরা এসে প্রকাশ্য দিবালোকে এলোপাতাড়ি গুলি চালালে তারা নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালে কাউন্সিলর সৈয়দ মো: সোহেল নিজ কার্যালয়ে বসে রাজনৈতিক কর্মীদেরকে নিয়ে একটি বৈঠক করছিলেন। এমতাবস্থায় ৪টি মোটরসাইকেলে সেখানে এসে ৭-৮ জন সন্ত্রাসী ওই কাউন্সিলরকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

কাউন্সিলরের পেটে, বুকে ও মাথায় তিনটি এবং হরিপদ সাহার পেটে ও বুকে দুটি গুলিবিদ্ধ হয়। গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো: সোহেল চৌধুরী (৩৮), কাউন্সিলরের সহযোগী রিজু (২৩), সদস্য মো: বাদল (২৮), জুয়েল (৪০) ও রাসেল (৩২) আহত হন।

আশপাশের লোকজন আহতদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে কাউন্সিলর সৈয়দ মো: সোহেল ও হরিপদ সাহা মারা যান। বাকি চারজন কুমেকে চিকিৎসাধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877