শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল: শুক্রবার ১৯ আগস্ট ২০২২

আজকের রাশিফল: শুক্রবার ১৯ আগস্ট ২০২২

মেষ রাশি: সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।

বৃষ রাশি: যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও কথামতো চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন না।

মিথুন রাশি:  কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসার দিকে সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি :  সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের অতিথির কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখ বোধ বাড়তে পারে।

সিংহ রাশি :  নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে।

কন্যা রাশি : তর্ক থেকে জয় লাভ করার জন্য আনন্দ। অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক বাড়তে পারে।

তুলা রাশি: চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক রাশি : চেষ্টা করলেও আজ ব্যবসায় কোনও রূপ সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন।

ধনু রাশি: সন্তানদের জন্য অর্থ লাগবে। আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে না।

মকর রাশি: ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে।

কুম্ভ রাশি: আজ কোনও কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। প্রতিবেশীর অপর প্রকোপ থাকবে।

মীন রাশি: কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হওয়ার আশঙ্কা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কষ্ট বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877