শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল: রবিবার ১১ আগস্ট ২০১৯

আজকের রাশিফল: রবিবার ১১ আগস্ট ২০১৯

মেষ : আজ আপনার জন্য প্রেম অপরিমিত, প্রচুর ভালোবাসা পাবেন আজ। আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন তবে আজ আপনি এটি স্পষ্টভাবে অনুভব করবেন।

বৃষ : এই রাশির জাতক জাতিকাদের স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে চাইবে, তবে আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থামিয়ে দেবে।

মিথুন রাশি : আজ প্রথম দেখাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে।

কর্কট রাশি : শরীর ও মন আজ মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে আপনি উৎসাহ পাবেন। আজ আপনার নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। রাগ ও জেদ যে কোনো কারণেই বেড়ে যেতে পারে।

সিংহ রাশি : অযথা কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন।

কন্যা রাশি : আজ যতটা সম্ভব অপরের জন্য কিছু করার চেষ্টা করুন, উপকৃত হবেন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে।

তুলা রাশি : সকালের দিকে কোনও কারণে মন খুব চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল।

বৃশ্চিক রাশি : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে।

ধনু রাশি : কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ খরচ বাড়া সম্ভব হত পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ।

কুম্ভ রাশি : আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে।

মীন রাশি : আজ আপনার কর্মস্থলে একটু সতর্কভাবে থাকুন। হটাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877