রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২৫ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২৫ অক্টোবর ২০১৯

মেষ রাশি- আপনার কষ্ট করে উপার্জিত টাকা পয়সা বিভিন্ন দিকে আজ নষ্ট হতে পারে তাই সাবধানে থাকুন৷ প্রেমিক বা প্রেমিকার সঙ্গে আজ ভালো সম্পর্ক গড়ে উঠতে পারে৷

বৃষ রাশি- আজকের দিনটি অত্যন্ত অস্বস্তির মধ্যে দিয়ে কাটতে পারে তবে অবশ্যই পরিস্থিতি অনুযায়ী নিজের মর্যাদা বজায় রাখার চেষ্টা করুন৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খুব চেষ্টা করুন৷

মিথুন রাশি- ওজন কমাতে খাদ্য তালিকাই বদল আনুন৷ আজ যে কোনো তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন৷ আর্থিক সমস্যায় পড়তে পারেন, সেটা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন৷

কর্কট রাশি- ভবিষ্যতের চিন্তায় আজ দিনটি উগ্রতার মধ্য দিয়ে কাটবে৷ তবে যে কাজ করবেন তা মাথা ঠান্ডা রেখে করাই ভালো, ভবিষ্যতের চিন্তা নিয়ে না পড়ে বর্তমানের উপর ভরসা রাখুন৷

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকার এই দিনে প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। আবাসন সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটে যেতে পারে। গৃহস্থালীর প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র কাটবে। তবে বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে, তাই চেষ্টা করুন বেশি করার।

বৃশ্চিক : মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন।

মীন- প্রেমের সম্পর্ক স্থিতিশীল থাকবে না । প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877