রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২

মেষ রাশি: নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জন ভাল হলেও ব্যয় থাকবে।

বৃষ রাশি: আপনার প্রচেষ্টা আজ সফল না-ও হতে পারে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন। মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে তা আপসে মিটিয়ে নিন।

মিথুন রাশি:  স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

কর্কট রাশি : দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। খুব জরুরি কাজ থাকলে আজ করবেন না।

সিংহ রাশি :  যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কন্যা রাশি : নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা। পুরনো অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। স্বপরিবারে ভ্রমণ নিয়ে চিন্তা।

তুলা রাশি: প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ভুল হওয়ার জন্য বিবাদের আশঙ্কা।

বৃশ্চিক রাশি : শরীরে যন্ত্রণা বাড়বে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সূচনা হতে পারে। শত্রুর কারণে ভয় বাড়তে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

ধনু রাশি: কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কুম্ভ রাশি : প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্ম সংক্রান্ত কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

মীন রাশি : দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির আশঙ্কা। বন্ধু বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877