বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

নিউইয়র্কে একদিনেই পুলিশের গুলিতে নিহত ২

নিউইয়র্কে একদিনেই পুলিশের গুলিতে নিহত ২

স্বদেশ ডেস্ক: নিউইয়র্ক সিটিতে একদিনে দুই পৃথক ঘটনায় পুলিশের গুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছে। ৯ জুলাই শনিবার বিকেল সাড়ে ৬ টার দিকে সেন্ট আলবানসের ১১৬ স্টিট এলাকায়।
পুলিশ জানায়, ৯১১ নাম্বারের একজন কল করে নিজের পরিচয় দেয়। লোকটি গভর্নর ক্যাথি হকুলকে গালাগাল দিতে থাকে এবং প্রাণনাশের হুমকিমুলক কথাবার্তা বলতে থাকে। ফোনে লোকটি জানায়, তাকে গ্রেপ্তার করার চেষ্টা করা হলে প্রথম পুলিশকে দেখা মাত্রই তিনি গুলি চালাবেন। দ্রুতই পুলিশ ফোন করা লোকটির বাড়ি ঘেরাও করে। ক্ষুব্ধ লোকটি বাড়ি থেকে বেরিয়ে আসলেও পুলিশের নির্দেশনা অনুযায়ী হাত উঁচু করেননি। উপরন্তু পুলিশের দিকে আগ্নেয়াস্ত্র তাঁক করে। সঙ্গে সঙ্গে অন্তত ছয়জন পুলিশ গুলি চালালে লোকটি মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করে। নিউইয়র্ক পুলিশের পক্ষ থেকে ঘটনার বিবরণ দেয়া হলেও গুলিতে নিহত লোকটির পরিচয় প্রকাশ করা হয়নি।
একই দিনে আরেকটি ঘটনা ঘটে ব্রুকলিনের লাফায়েত অ্যাভিনিউ এলাকায়। ট্রাফিক ভায়োলেশনের জন্য পুলিশ একটি গাড়িকে থামায়। একপর্যায়ে গাড়িতে থাকা অন্য যাত্রীদের নেমে আসতে নির্দেশ দেয় পুলিশ। চালকের পাশের আসনে বসা যাত্রী দরজা খুলেই দৌড় শুরু করে। পুলিশ পেছনে ধাওয়া করে কয়েক ব্লক। রকওয়েল প্লেসের কাছাকাছি গিয়ে দৌড় দেয়া লোকটি ঘুরে দাঁড়িয়ে পুলিশের দিকে অগ্নেয়াস্ত্র তাঁক করে। তখন পুলিশও গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় লোকটি। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করা হয়। এই ব্যক্তিরও নাম প্রকাশ করা হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877