রবিবার, ১২ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আইএলওর সাথে আলোচনা চলছে : আইনমন্ত্রী চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল সকালের নাস্তার স্বাস্থ্যকর যেসব খাবার ‘তুফান’ ছবির বিরুদ্ধে আইন ভঙ্গের অভিযোগ, যা বললেন প্রযোজক ৬৯ হাজার রোহিঙ্গা পাসপোর্ট নবায়নে তাগিদ সৌদি সরকারের: স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতালের লিফটে ‘৪৫ মিনিট’ আটকে রোগীর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার সুপারিশ নিয়ে ভিন্ন কথা বললেন শিক্ষামন্ত্রী কুমিল্লায় হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন নিয়মরক্ষার শেষ ম্যাচে হতাশ করল বাংলাদেশ ছাত্ররা পিছিয়ে কেন, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী
অবসরের ‘ইঙ্গিত’ তামিমের?

অবসরের ‘ইঙ্গিত’ তামিমের?

DHAKA: Bangladesh's Tamim Iqbal acknowledges the crowd after scoring a century during the third one-day international cricket match against Afghanistan in Dhaka, Bangladesh, Saturday, Oct. 1, 2016. AP/PTI(AP10_1_2016_000134B)

স্পোর্টস ডেস্ক:

তবে কি আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে গুডবাই জানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তামিম ইকবাল? এমনিতেও কুড়ি ওভারের ক্রিকেট থেকে দূরে আছেন বাংলাদেশের ওপেনার। তবে সোমবার সকালে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেন তামিম। সেখানে তিনি লেখেন, ‘টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল’ এবং তার পর তিনটি বিদায় সূচক (হাত) ইমোজি ব্যবহার করেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

অবশ্য স্ট্যাটাস দেওয়ার মিনিট দশেকের মধ্যেই তা আবার মুছেও ফেলেন। এর পরই নতুন করে আলোচনায় আসেন তামিম। পোস্টটি দিয়ে তিনি আসলে কী বোঝাতে চেয়েছেন? কেউ বলছেন, বাংলাদেশ দলকে ‘কটাক্ষ’ করেছেন আবার কেউবা বলছেন, এটা তার অবসরের ইঙ্গিত। তবে ঘটনা যেটাই হোক না কেন তামিমের পোস্টকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

তামিম নিজ থেকেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলছেন না। সবশেষ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ^কাপ দলে ছিলেন না। বর্তমানে এই ফরম্যাট থেকে ৬ মাস দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তাই ওয়েস্ট ইন্ডিজ সফরের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি নেই। সামনেই অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

ধারণা করা হচ্ছে, বিশ্বকাপেও তামিম খেলবেন না। এমনকি টিম ম্যানেজমেন্টের পরিকল্পনাতেও তিনি নেই। তবে সবশেষ ফেসবুকে পোস্ট দিয়ে তামিম কী বোঝাতে চেয়েছেন তার জন্য আর কদিন অপেক্ষা করতেই হচ্ছে।

২৭ জানুয়ারি তামিম জানান, আগামী ছয় মাস তিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি নিয়ে ভাবতে চান না। সে হিসেবে এ মাসেই তো ছয় মাস পূর্ণ হচ্ছে। ২৭ তারিখের পরই হয়তো ঘোষণা দিয়ে জানিয়ে দেবেন তিনি কুড়ি ওভারের ক্রিকেটে আর খেলবেনই না! সে কারণেই হয়তো অগ্রিম এই ফরম্যাটকে ‘বিদায়’ জানানোর মাধ্যম হিসেবে ফেসবুককেই বেছে নিয়েছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877