রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল রবিবার ৫ জুন ২০২২

আজকের রাশিফল রবিবার ৫ জুন ২০২২

মেষ রাশি: ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজ নিয়ে নিজেরই গর্ববোধ হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

বৃষ রাশি: প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মিথুন রাশি:  আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আর্থিক ভাবে উন্নতিও হবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

কর্কট রাশি : আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হবে।

সিংহ রাশি : ঘৃণার চোখে কাউকে দেখবেন না। ধৈর্য রাখতে হবে। অনেক ক্ষমতাই নষ্ট হবে আপনার। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে নষ্ট হবে। আর্থিক ক্ষতি থাকবে। সম্পর্ক উন্নত হবে। প্রেমের ভাব প্রবল থাকবে। বাড়ির লোকেদের জন্য সময় থাকবেন।

কন্যা রাশি : বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বৃদ্ধি। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

তুলা রাশি: আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। অফিস বাড়তি আয় হতে পারে।

বৃশ্চিক রাশি : অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদের কারণে রক্তচাপ বৃদ্ধি। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু রাশি : একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের জন্য যোগাযোগ আসবে।

মকর রাশি: জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় কোনও খারাপ কিছু ঘটতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট।

কুম্ভ রাশি : বাড়িতে অতিথিদের নিয়ে চিন্তা। আজ সবথেকে বিশ্বাসী মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। খুব ভাল চাকরির যোগাযোগ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

মীন রাশি : ব্যবসায় সাফল্য পেতে সামান্য বাধা পেরোতে হবে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গ লাভে মনে শান্তি। আত্মীয়দের নিয়ে চিন্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877