রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
স্বামীকে তিনবেলাই নুডলস খেতে দেওয়ায় বিচ্ছেদ

স্বামীকে তিনবেলাই নুডলস খেতে দেওয়ায় বিচ্ছেদ

স্বদেশ ডেস্ক:

সকাল, দুপুর, রাত- তিনবেলাই খেতে দিতেন নুডলস। স্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ এনে আদালতের মাধ্যমে বিবাহবিচ্ছেদ ঘটিয়েছেন ভারতের এক ব্যক্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, কর্ণাটক রাজ্যের মাইসুরুর জেলা ও দায়েরা আদালতের প্রধান বিচারপতি এম এল রঘুনাথ ২৭ মে জানান, এখন দম্পতিরা ছোটখাটো সমস্যার জন্য বিবাহবিচ্ছেদ করছেন। এ সময়ই তিনি নুডলসের কারণে বিবাহবিচ্ছেদের ঘটনার বিবরণ দেন।

বিচারক রঘুনাথ জানান, কর্ণাটক রাজ্যের বল্লারির জেলা আদালতের যখন বিচারক ছিলেন, তার কাছে তখন এ বিবাহবিচ্ছেদের আবেদনটি আসে।

তিনি বলেন, বিবাহবিচ্ছেদের জন্য স্বামী অভিযোগ করেন, ম্যাগি নুডলস ছাড়া আর কোনো খাবার রান্না করতে জানতেন না তার স্ত্রী। তাকে সকালের নাশতা, দুপুর ও রাতের খাবার হিসেবে ম্যাগি নুডলস দিতেন স্ত্রী। এ ছাড়া স্বামী অভিযোগ করেন, তার স্ত্রী দোকানে গিয়ে শুধু ইনস্ট্যান্ট নুডলসই কিনে আনতেন। রঘুনাত জানান, শেষমেশ পারস্পরিক সম্মতিতে ওই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877