মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ২ মে ২০২২

আজকের রাশিফল সোমবার ২ মে ২০২২

মেষ : বন্ধুর কাছ থেকে বড় আঘাত পেতে পারেন। ব্যবসায় চিন্তা বাড়বে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব বুঝে চলুন, মামলায় জড়িয়ে পড়তে পারেন।

বৃষ : নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে বাড়িতে আলোচনা। পুরনো ঋণ শোধ করা নিয়ে অশান্তি। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়।

মিথুন :  আজ গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে প্রাপ্তি যোগ রয়েছে। চিকিৎসার কাজে সারা দিন অস্থির থাকতে হবে। ব্যবসায় নতুন চিন্তাভাবনা হতে পারে।

কর্কট রাশি : নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আজ সকলের কাছে নিজের মেধা প্রকাশের সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

সিংহ রাশি : অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের বুদ্ধির জোরে ব্যবসায় উন্নতির যোগ।

কন্যা রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। কর্মস্থানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রু আজ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারেন। পুজো জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ পাবেন। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু রাশি : আজ পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে। বন্ধুকে নিয়ে বিবাদের আশঙ্কা।

মকর রাশি: ভাই বা বোনের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসা নিয়ে বাড়িতে আলোচনা। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে।

কুম্ভ রাশি: সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়বে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় অশান্তি বাড়বে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মীন রাশি: ভ্রমণের পরিকল্পনা বন্ধ রাখুন। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলা হতে পারে। জলপথে বিপদের আশঙ্কা। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়বে। বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসায় মন্দা আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877