শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ২৪ এপ্রিল ২০২২

আজকের রাশিফল রবিবার ২৪ এপ্রিল ২০২২

মেষ : কোনও বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা-মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। সংসারে বা ব্যবসায় আজ আপনি কোনও পরিবর্তন দেখতে পাবেন না।

বৃষ : সন্তানদের বিষয়ে কোনও গভীর আলোচনা। নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা।

মিথুন :  আজ কারও অতিরিক্ত স্নেহের কারণে মানসিক শান্তি বৃদ্ধি হতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। প্রসাশনিক কোনও দায়িত্বে বাধা আসতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট রাশি : নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আজ সকলের কাছে নিজের মেধা প্রকাশের সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে।

সিংহ রাশি : অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের বুদ্ধির জোরে ব্যবসায় উন্নতির যোগ।

কন্যা রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। কর্মস্থানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

তুলা রাশি : প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। নতুন ব্যবসা শুরুর শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক রাশি : আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে আনন্দের সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণের চেষ্টা। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সুনাম বৃদ্ধি।

ধনু রাশি :  উচ্চশিক্ষার ক্ষেত্র প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ আপনার বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনের জন্য সুনাম বাড়তে পারে।

মকর রাশি : পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য বজায় থাকবে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধুসেবায় শান্তিলাভ। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি।

কুম্ভ রাশি : পিঠের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলুন। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন রাশি : আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877