মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বৃহস্পতিবার ৭ এপ্রিল ২০২২

আজকের রাশিফল বৃহস্পতিবার ৭ এপ্রিল ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20) \ আজকের রাশিফল
গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য চিন্তার কারণ থাকবে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20) \ আজকের রাশিফল
ব্যবসায় ভাল কিছু্র আশা রাখবেন না। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বৃদ্ধি। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কষ্ট নিয়ে চাপ। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21) \ আজকের রাশিফল
আজ একটু সাবধানে থাকুন, দুপুরের পরে বিপদের সম্ভাবনা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা লাভ।

কর্কট রাশি / CANCER (June 22-July 22) \ আজকের রাশিফল
আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23) \ আজকের রাশিফল
পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গ পাবেন। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা। বিবাহ নিয়ে কথাবার্তা এগোতে পারে।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23) \ আজকের রাশিফল
দয়ালু স্বভাব আজকে অনেক কিছু দেবে। চিন্তা করেই অর্থ ব্যয় করুন। জরুরি প্রয়োজন দেখা দেবে, তাই সাবধান। পরিবারের সদস্যদের সময় দিন। আজকে প্রেমের আশা নেই।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23) \ আজকের রাশিফল
স্বাস্থ্য ভাল রাখতে হবে। দীর্ঘসময় ধরে যেটি ভাবছেন আজ সেটি পূর্ণ হবে। নতুন কাজে হাত দিতে পারেন। অন্যকে প্রতিশ্রুতি দেবেন। যৌথ ব্যবসায় যাবেন না।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22) \ আজকের রাশিফল
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21) \ আজকের রাশিফল
আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। কোনও আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। ভ্রমণের জন্য আলোচনা।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21) \ আজকের রাশিফল
জ্যোতিষচর্চায় আনন্দ লাভ। আজ কোনও স্থান থেকে অর্থ আসার সম্ভাবনা। কোনও স্ত্রীলোকের দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19) \ আজকের রাশিফল
ইতিবাচক মনোভাব আজকে অনেক লাভ দেবে। চারপাশের মানুষের থেকে অনেক কিছু জানতে পারবেন। অহেতুক অর্থ অপচয় করবেন না। খ্যাতি হবে। আজকে উৎফুল্ল থাকবেন।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20) \ আজকের রাশিফল
ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে চিন্তা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার সম্ভাবনা। আজ কোনও ক্ষতির আশঙ্কা আছে। কোমরের যন্ত্রণা বৃদ্ধি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877