মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

মৌলভীবাজারের রাজনগরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

স্বদেশ ডেস্ক:

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় এক ব্যবসায়ীর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত করতে পারছে না পুলিশ। তবে আলামত দেখে অনেকেই এটাকে হত্যা বলছেন। শনিবার রাজনগর উপজেলার সদর ইউনিয়নের পারশিপাড়া গ্রামে মনু খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের পারশিপাড়া গ্রামের মনু খানের বড় ছেলে রাজনগর উপজেলা সদরের ব্যবসায়ী আব্দুল মতিন (৬০) এর মরদেহ বাড়ির পাশের একটি ছোট গাছের সাথে নতুন রশি দিয়ে বাঁধা অবস্থায় দেখা যায়। এ সময় তার হাঁটু মাটিতে ও হাত দুটি গাছের সাথে জড়ানো ছিল।

এলাকার শাহিদ খান বলেন, হত্যা না আত্মহত্যা নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

 

নিহতের ছোট ভাই মুজিব খান বলেন, তিনি সিলেট থেকে রাজনগরে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসা যাওয়া করেন। শুক্রবার সন্ধ্যায় রাজনগরের বাসা ভাড়া আদায়ের টাকা নিয়ে আমার সাথে কথা হয়েছে। তিনি আমাকে সিলেট চলে যাওয়ার কথা বলেছেন। এরপর আমি কিছুই জানি না।

স্থানীয়রা বলেন, এর আগেও কয়েকবার ব্যবসায়ী আব্দুল মতিনের উপর হামলা করা হয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেছে। রাজনগর থানার এস আই কাশি চন্দ্র র্শমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সকাল ১০ টায় খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করছি। হত্যা না আত্মহত্যা এখনো নিশ্চিত করা যাচ্ছে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877