রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৬ মার্চ ২০২২

আজকের রাশিফল শনিবার ২৬ মার্চ ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20) / আজকের রাশিফল
মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বৃদ্ধি পাবে। ব্যয় বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20) / আজকের রাশিফল
বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনায় ভাল সুবিধা আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21) / আজকের রাশিফল
ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। মায়ের জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ। অতিরক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি।

কর্কট রাশি / CANCER (June 22-July 22) / আজকের রাশিফল
ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। প্রেমের ব্যাপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23) / আজকের রাশিফল
দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে আলস্য করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23) / আজকের রাশিফল
পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। সম্পত্তির ব্যপারে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। রাত্রের দিকে ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ কোনও বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভাল সুযোগ আসতে পারে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
বন্ধুদের কাছ থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় কোনও ক্ষতি হওয়ার আগে একটু সাবধান থাকুন। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনও ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
বিদেশে উচ্চশিক্ষার সুযোগ। কোনও আত্মীয়ের সম্পর্কে দুঃসংবাদ নিয়ে চিন্তা। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। দুপুরের পরে আজ একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
আর্থিক সুবিধা থাকবে। জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ করবেন না। মিষ্টি স্মৃতি বাঁচিয়ে রাখুন। ক্ষণস্থায়ী ঝামেলা থেকে ভাল থাকুন। সময় নষ্ট করবেন না।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি আসতে পারে। সন্তানের ব্যপারে নতুন চিন্তা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল লাগবে না। রক্তচাপ বাড়তে পারে। পড়াশোনায় চাপ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877