মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল শুক্রবার ১৮ মার্চ ২০২২

আজকের রাশিফল শুক্রবার ১৮ মার্চ ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে। পাওনা সংক্রান্ত বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি । ভুল কথার জন্য বিবাদ।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেবি ভাবে থাকলেও অর্থ ব্যয় হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারওর কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। ধর্ম নিয়ে কোনও আলোচনা থেকে শান্তি পেতে পারেন।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীর কর্মচারীকে চোখে চোখে রাখুন।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
গৃহ নির্মাণের শুভ সময় আসতে দেরি আছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
স্ত্রীর সঙ্গে বিবাদ। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
কোনও কারণের জন্য লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে। পায়ে আঘাতের সম্ভাবনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877