বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
ভাতিজাদের ছোড়া ইটের আঘাতে চাচা নিহত

ভাতিজাদের ছোড়া ইটের আঘাতে চাচা নিহত

স্বদেশ ডেস্ক:

ফেনীর দাগনভূঞা উপজেলায় পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে চাচার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভাতিজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দাগনভূঞা উপজেলার জায়লষ্কর ইউনিয়নের জায়লষ্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুরুল আফছার (৪৫), তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। এই ঘটনায় মো. জনি (২০), মো. জাহিদুল ইসলাম (১৮) ও রোকেয়া বেগম লাইলীসহ (৪৫) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা তিনজনই নিহত আফছারের বড় ভাই শফিকুর রহমানে স্ত্রী ও সন্তান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে জায়লষ্কার ইউনিয়নের জায়লষ্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে ঘর ঝাড়ু দিয়ে পথে ময়লা-আবর্জনা ফেলার ঘটনাকে কেন্দ্র করে জনি ও জাহিদের মা রোকেয়া বেগম লাইলি সঙ্গে তাদের চাচি নুর জাহানের ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে বাড়ির পুরুষ সদস্যরাও ঝগড়ায় যোগ দেন। বিকেলে শুরু হয়ে ঝগড়া সন্ধ্যা পর্যন্ত গড়ালে নুরুল আফছার ঝগড়া থামাতে যান। একপর্যায়ে তার ভাজিতারা তাকে কিল ঘুষি মারতে থাকেন। ভাতিজা জাহিদুল ইসলাম নুরুল আফছারকে লক্ষ্য করে একটি ইট ছুঁড়ে মারলে ইট গিয়ে নুরুল আফছারের বুকে লাগে। মাটিতে লুটিয়ে পড়েন নুরুল আফছার, ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত আফছারের স্ত্রী পারভিন আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার গ্রেপ্তার তিনজনসহ চারজনকে আসামি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877