বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

কাজের সময় শেষ, মাঝ আকাশে বিমান চালাতে অস্বীকার পাইলটের

কাজের সময় শেষ, মাঝ আকাশে বিমান চালাতে অস্বীকার পাইলটের

স্বদেশ ডেস্ক:

কাজের সময় শেষ, তাই মাঝ আকাশে হঠাৎই বিমান চালাতে অস্বীকার করলেন এক পাইলট। কোনোভাবেই তার পক্ষে বিমান চালানো সম্ভব নয় বলে জানান তিনি। পাইলটের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েন যাত্রীরা, শুরু করেন বিক্ষোভ। ঘটনাটি ঘটেছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) একটি প্লেনে।

গত রোববার পাকিস্তানের সংবাদপত্র দ্য এক্সপ্রেস ট্রিবিউনে প্রকাশিত এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়। প্রতিবেদনে বলা হয়, সৌদি আরবের রাজধানী রিয়াদ থেকে ইসলামাবাদের উদ্দেশে রওনা দিয়েছিল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) একটি প্লেন।

কিন্তু খারাপ আবহাওয়ার কারণে দাম্মামে অবতরণ করে বিমানটি। অবতরণের পর বেশ কিছু সময় কেটে যায়। এতে পাইলটের কাজের সময় শেষ হয়ে যাওয়ায় তিনি আর বিমানটি ইসলামাবাদে নিয়ে যেতে পারবেন না বলে জানিয়ে দেন।

এদিকে, পাইলটের এমন সিদ্ধান্তে বিরক্ত হয়ে প্রতিবাদ করতে থাকেন বিমানে থাকা যাত্রীরা। প্রতিবাদে তারা বিমান থেকে নামতেও অস্বীকার করেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীকে ডাকা হয়।

পিআইএর একজন মুখপাত্র জানান, নিরাপত্তার জন্য বিমান চালানোর আগে পাইলটদের যথাযথ বিশ্রাম নেওয়া প্রয়োজন। সে অনুযায়ী, ব্যবস্থা নেওয়া হয়। তবে বিমানটি রাত ১১টার মধ্যে ইসলামাবাদে নামবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877