শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহ আমানতে বিমানের জরুরি অবতরণ, অল্পের জন্য বাঁচলেন ১৫৮ আরোহী রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ আজ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক দেশের যেসব অঞ্চলে রাতেই হতে পারে ঝড় এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রধানমন্ত্রীর নির্দেশ হামাসের কায়রো ত্যাগ, যুদ্ধবিরতি চুক্তি মানবে না ইসরাইল! চট্টগ্রামে বিধ্বস্ত ইয়াক-১৩০ বিমান সম্পর্কে যা জানা গেছে, আগেও ঘটেছিল দুর্ঘটনা খোলা বাজারে ডলারের দাম ১২৫ টাকা কর্ণফুলী নদী থেকে বিধ্বস্ত বিমানের একাংশ উদ্ধার
গলাচিপায় আ. লীগের দু’পক্ষের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৩০

গলাচিপায় আ. লীগের দু’পক্ষের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৩০

স্বদেশ ডেস্ক:

পটুয়াখালীর গলাচিপায় আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যানের সঙ্গে মহিলা ভাইস চেয়ারম্যান পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংঘর্ষ হয়। আহতদের মধ্যে ৩ জনকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা উপজেলা চেয়ারম্যান শাহীন শাহের কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতুর অভিযোগ, গত শনিবার আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রার পর উপজেলা আওয়ামী লীগ অফিসে বসে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন মহিলা আওয়ামী লীগের কর্মীদের সর্ম্পকে অশ্লীল মন্তব্য করেছেন। এর প্রতিবাদে গতকাল রোববার বিকেলে মহিলা আওয়ামী লীগ নেত্রী নুর নাহার বেগমের বাসা থেকে ঝাড়ু মিছিল শুরু করে।

তারা আরও জানান, এ নিয়ে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শাহিন শাহ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে তার সমর্থকদের নিয়ে ঝাড়ু মিছিলের প্রতিবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। লিখিত বক্তব্যে দেওয়ার জন্য তিনি মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, তার ভাই পৌর মেয়র উপজেলা অওয়ামী লীগ নেতা আহসানুল হক তুহিন, মা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নুর নাহার বেগমসহ সমর্থকদের নিয়ে দলীয় কার্যালয়ে প্রবেশ করলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতিতে চেয়ার ভাঙচুর ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সংঘর্ষে মোহনা টিভির প্রতিনিধি সোহাগ রহমান, এশিয়ান টিভির জসিম উদ্দিনসহ আনন্দ সোহেল আরমান, আননাফি, মইন, সেলিনা বেগম, মনির, নবীন, রীনা, লিপি, কলি, মাকসুদা, নাজমুননাহার, নাসরিন, ইদ্রীস, হাসান, প্রতীক, জিসান, নয়ন, সিয়াম, কবির ও তানভীরসহ অন্তত ৩০ জন আহত হন।

এ প্রসঙ্গে ওয়ানা মার্জিয়া নিতু বলেন, গত শনিবার দুপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শেষে উপজেলা আওয়ামী লীগ অফিসে বসে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ মহিলা আওয়ামী লীগের কর্মীদের সর্ম্পকে অশ্লীল মন্তব্য করেন। নারী বিদ্বেষী হিসেবে তাকে সবার বয়কট করা উচিত।

উপজেলা চেয়ারম্যান শাহীন শাহ বলেন, নিতুর পরিবারের সঙ্গে স্থানীয়ভাবে তার পরিবারের বিরোধ দীর্ঘ দিনের। তাকে হেয় প্রতিপন্ন করতে নিতু প্রায়ই তার বিরুদ্ধে মিথ্যা, বনোয়াট অভিযোগ করে থাকেন। তিনি নারী বিদ্বেষী কোনো মন্তব্য করেননি বলে জানান।

এ বিষয়ে গলাচিপা থানার ওসি শওকত অনোয়ার ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877