শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
এইচএসসির প্রবেশপত্র না পেয়ে সড়ক অবরোধ

এইচএসসির প্রবেশপত্র না পেয়ে সড়ক অবরোধ

স্বদেশ ডেস্ক:

এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র না পেয়ে রংপুরে সড়ক অবরোধ করেছেন সাহেবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের পরীক্ষার্থীরা। গতকাল বুধবার রাত ১০টা পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন প্রবেশপত্র না পাওয়া ১২৫ জন। পরে বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করেন পরীক্ষার্থীরা।

এ ব্যাপারে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আলী আকবর জানান, রংপুরের জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসককে (শিক্ষা) অনুরোধ করেছেন পরীক্ষার্থীদের রোল নম্বর দিয়ে পরীক্ষা নেওয়া জন্য। তাদের জন্য ফটোকপি করে প্রশ্নপত্র দেওয়ার কথা বলেছেন। পরবর্তীতে ওই পরীক্ষার্থীদের রেজিষ্ট্রেশন সম্পন্ন করা হবে।

কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে সাহেবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের ১২৫ জনের বেশি শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছেন। কিন্তু পরীক্ষা শুরুর আগেরদিন পর্যন্ত  প্রবেশপত্র না আসায় দুঃশ্চিন্তায় পড়েন তারা। পরে তারা বিক্ষোভ শুরু করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শান্ত করেন।

বিক্ষোভ অংশ নেওয়া রাকিবুল ইসলাম ও বিপ্লব হোসেন বলেন, আমাদের ১২৫ জনের মতো শিক্ষার্থীর এখনও প্রবেশপত্র আসেনি। এ ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতেও পারেনি কলেজ কর্তৃপক্ষ।

শিক্ষার্থী ও অভিভাবকদের দাবি, অধ্যক্ষ আজিজুল ইসলামের ভুলের কারণেই এমনটি হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে অধ্যক্ষ জানান, কারিগরি শিক্ষাবোর্ডের ভুলের কারণে এটি হয়েছে। বোর্ডে যোগাযোগ করে প্রথম দিনের পরীক্ষা অন্য কোনো দিনে নেওয়ার চেষ্টা করছেন বলে জানান তিনি।

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন জানান, বিষয়টি শোনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শিক্ষার্থী ও অভিভাবকের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877