শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

কিশোর গ্যাংয়ের হাতে ছাত্রলীগ নেতা খুন

কিশোর গ্যাংয়ের হাতে ছাত্রলীগ নেতা খুন

স্বদেশ ডেস্ক:

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে ওয়ার্ড ছাত্রলীগ নেতা ও কলেজছাত্র মো. রাহাত হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।  প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় রাহাতের সঙ্গে থাকা আরিফ হোসেন, শুভ, সানাউল্লাহসহ চারজন গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহত মো. রাহাত হাওলাদার হলতা গুলিশাখালী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং গুলিশাখালী গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার খেলা দেখা শেষে পাঁচ বন্ধু একসঙ্গে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় পৌঁছলে স্থানীয় একটি কিশোর গ্যাং তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের অস্ত্রের কোপে রাহাতসহ তার চার বন্ধু গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। অপর আহত রাহাতের তিন বন্ধুকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে রাহাতের ফুসফুসের ধমনি কেটে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম জানান, নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। হামলায় জড়িতদের আটক করতে অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877