বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল ৬ অটোরিকশা যাত্রীর

হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল ৬ অটোরিকশা যাত্রীর

স্বদেশ ডেস্ক:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মিনি ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নছরতপুর এলাকায় ঢাকা-​সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক চুনারুঘাট উপজেলার সাকির মোহাম্মদ ইউনিয়নের ফান্ডাইল গ্রামের আহাদ মিয়া (৩০), তার স্ত্রী হনুফা (২৫), একই গ্রামের সোহাগ মিয়া (২৮), স্বপন মিয়া (২৫), একই উপজেলার শ্রীবাউর গ্রামের রাহেলা (৩০) ও আলমগীর মিয়া (২৮)। দুর্ঘটনায় আহত শ্রীবাউর গ্রামের রাজিয়া (২৮) কে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হতাহতদের বাড়ি চুনারুঘাট উপজেলায়। তারা সবাই হবিগঞ্জ ইন্ড্রাস্টিয়াল পার্কের (প্রাণ আর এফ এল) শ্রমিক।

ওসি জানান, চুনারুঘাট থেকে সিএনজি আটোরিকশায় চালকসহ সাতজন যাত্রী অলিপুর যাচ্ছিলেন। নছরতপুর রেল গেটের কাছে সিএনজি অটোরিকশা চালক একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বিপরিতমুখী কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই চালকসহ ছয়জন মারা যান। এ সময় গুরুতর আহত এক নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার বিগ্রেডের স্টেশন ম্যানেজার আরিফুল ইসলাম জানান, ঘটনার পর পরই স্থানীয় লোকজনের সহায়তায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার বিগ্রেডের কর্মীরা লাশগুলো বের করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় প্রায় দুই ঘণ্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

ট্রাক ও সিএনজি আটোরিকশাটি আটক করেছে পুলিশ। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি মাইনুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877