শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সিগন্যালে না থেমে পুলিশকে পিষে মারলো মাইক্রো

সিগন্যালে না থেমে পুলিশকে পিষে মারলো মাইক্রো

স্বদেশ ডেস্ক:

রাজধানীর শের-ই-বাংলা নগরে সিগন্যাল অমান্য করে চলে যাওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় এক ট্রাফিক পুলিশ নিহত হয়েছেন। রোববার সকাল ১১টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহত ট্রাফিক পুলিশ হেলাল (৫০)। তার বাড়ি গাজিপুরের কালিয়াকৈর উপজেলায়। তিনি ট্রাফিক তেজাগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে কর্মরত ছিলেন।

শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের দায়িত্ব পালন করছিলেন হেলাল। বেলা ১১টার দিকে হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগন্যাল দিলে সেটি প্রথমে হালকা থামলেও পরক্ষণেই আবার হেলালকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তায় দায়িত্বরত অবস্থায় ছিলেন হেলাল। হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগন্যাল দেন তিনি। তখন একবার গাড়িটি থামলেও পরক্ষণেই বেপোরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। এরপর সে রাস্তায় পড়ে গেলে গাড়িটি তার উপর দিয়ে চালিয়ে যায়।

তিনি জানান, মাইক্রোবাসটি সিলভার রংয়ের। তবে, তাৎক্ষণিকভাবে সেটি আটক করা যায়নি। গাড়িটি আটকের চেষ্টা চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877