সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

আজকের রাশিফল: বৃহস্পতি ১৮ জুলাই ২০১৯

আজকের রাশিফল: বৃহস্পতি ১৮ জুলাই ২০১৯

মেষ রাশি: যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে-তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে।

বৃষ রাশি: আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। বৃষ রাশি যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, আপনি এমন ব্যক্তি বা ক্রেতার সংস্পর্শে আসবেন যারা আপনার আর্থিক কার্যকলাপ বিস্তার করতে সাহায্য করবেন। শেয়ারের ব্যবসায় যু্ক্ত থাকলে আপনি যথেষ্ট লাভ করবেন।

মিথুন রাশি: বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

কর্কট রাশি: যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।

সিংহ রাশি: আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন। আপনি সন্ধ্যায় বন্ধু পরিবার সদস্যদের সঙ্গে আমোদ আহ্লাদ করবেন এবং তাদের সাথে ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

কন্যা রাশি: শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি বিক্রি করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য বৃদ্ধি পেতে পারে। আজ আপনি নতুন কোনো শেয়ার কিনবেন না। সুতরাং আজ আপনার শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

তুলা রাশি: আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বৃশ্চিক রাশি: আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না। পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।

ধনু রাশি: আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

মকর রাশি: পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। যানবাহন বা ঔষধ সংক্রান্ত শেয়ার আপনার পক্ষে লাভদায়ক। ১ সংখ্যাটি আজকে আপনার পক্ষে লাভদায়ক।

কুম্ভ রাশি: আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন। আজকের দিনটি আপনার পক্ষে শুভ।

মীন রাশি: আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন সুতরাং মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত থাকুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877