রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

বার্সায় মেসির শেষ দিন আজ

বার্সায় মেসির শেষ দিন আজ

স্পোর্টস ডেস্ক:

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির মেয়াদ ছিল ৩০ জুন পর্যন্ত। চুক্তি এখনো নবায়ন না হওয়ায় কাতালানদের সঙ্গে আজ বুধবার রাতেই শেষ হচ্ছে মেসির চুক্তি। সে হিসেবে আগামীকাল থেকে ফ্রিতে মেসিকে পেতে পারবে যে কোনো ক্লাব। তবে বিষয়টি যতটা সহজে বলা যায়, ততটা সহজ কাজ নয়। কেননা ‍২০২৩ সাল পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে একমত হয়েছে মেসি, গণমাধ্যমকে বেশ কয়েকবার এমনটাই জানিয়েছেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা।

তবে চুক্তি নবায়ন না হওয়ার আগে আজ রাত থেকে মেসি ক্লাবহীন হয়ে পড়বেন। নিয়ম অনুযায়ী তিনি নতুন চুক্তির আগে আর বার্সার খেলোয়াড় হিসেবে থাকছেন না। কোপা আমেরিকার শিরোপা মিশনে আর্জেন্টিনার হয়ে ব্যস্ত থাকার কারণে চুক্তি নবায়নের সুযোগ পাচ্ছেন না মেসি। কোপা মিশন শেষে বার্সার সঙ্গে তার নতুন চুক্তির বিষয়ে পরিস্কার হওয়া যাবে। তবে তার আগে ক্লাবহীন হয়ে পড়ে থাকবেন এই তারকা ফরোয়ার্ড।

কাতালান ক্লাবটির ইতিহাসের সবচেয়ে সফলতম ফুটবলার মেসি। তাকে যেকোনো মূল্যে ধরে রাখতে নতুন যে প্রস্তাব দিয়ে রেখেছে বার্সা, তাতে এখন পর্যন্ত কিছুই বলেননি মেসি। যে কারণে চুক্তিটাও হয়নি এখনো।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। ৩০ জুন রান ১২টায় বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে মেসির। অথচ নতুন চুক্তির বিষয়ে এখনো বার্সেলোনার পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877