রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

‘মরীচিকা’ দিয়ে ফিরছেন কুসুম সিকদার

‘মরীচিকা’ দিয়ে ফিরছেন কুসুম সিকদার

স্বদেশ ডেস্ক:

অভিনয়ের মানুষ কুসুম সিকদার। গায়িকা ও লেখক হিসেবেও তিনি বেশ জনপ্রিয়। ১৯৯৯ সালে প্রকাশ হয় তার প্রথম অ্যালবাম ‘তুমি আজ কতো দূরে’। পরের বছর বাজারে আসে মিশ্র অ্যালবাম ‘জীবনের যতো পাওয়া’ এবং ২০০১ সালে ‘অদল বদল’। আর টিভি নাটকে তার সর্বশেষ অভিনয় ২০১৮ সালে। তারও আগে ২০১৫ সালের গ্রন্থমেলায় প্রকাশ হয় প্রথম কবিতার বই ‘নীল ক্যাফের কবি’। আর চলতি বছর মেলায় প্রকাশ করেন গল্পগ্রন্থ ‘অজাগতিক ছায়া’।

কুসুম সিকদারের সবশেষ গান ‘নেশা’ প্রকাশ হয় চার বছর আগে (২০১৭)। তারই অংশ হিসেবে আবার গান নিয়ে ফিরছেন তিনি। গানের শিরোনাম ‘মরীচিকা’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথাও লিখেছেন তিনি। সুর-সংগীত করেছেন মাহমুদ সানি। এতে কুসুম সিকদারের বিপরীতে মডেল হয়েছেন কাজী সাকিব। ভিডিও পরিচালনা করেছেন রায়হান খান। সম্প্রতি কক্সবাজার ও টেকনাফে গানটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে।

কুসুম বলেন, ‘মিডিয়াতে খুব একটা সময় দেওয়া হচ্ছে না। অনেকটা ঘোষণা দিয়েই বিরতিতে আছি। এখন লেখালেখি করছি বেশি। পেশাগত সংগীতশিল্পী না হলেও সংগীতকে ভালোবাসি বলেই গান করার চেষ্টা করি। চার বছর পর আবারও একক গান করলাম। মেলো রক ঘরানার এই গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগলেই আমি খুশি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877