শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিদিশাকে চেনেন না জাতীয় পার্টির মহাসচিব

বিদিশাকে চেনেন না জাতীয় পার্টির মহাসচিব

স্বদেশ ডেস্ক:

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক সহধর্মিণী বিদিশা সিদ্দিকীকে চেনেন না বলে জানিয়েছেন দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। আজ শনিবার এক অনুষ্ঠানে বিদিশা সিদ্দিকী জাতীয় পার্টির বর্তমান নেতৃত্বের সমালোচনা করে বক্তব্য দেন।

ওই বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে জিয়াউদ্দিন আহমেদ বাবলু আমাদের সময়কে বলেন, ‘এরকম অনেকেই অনেক জায়গায় জাতীয় পার্টি নিয়ে কথা বলেন। আজ যিনি মন্তব্য করেছেন তাকে আমি চিনি না।’ বিদিশার বক্তব্যকে কীভাবে দেখছেন, জানতে চাইলে বাবলু বলেন, ‘আমি তাকে চিনি না-এটাই আমার কমেন্ট।’

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস আয়োজিত এক স্মরণ সভায় বক্তব্য দেন বিদিশা। বক্তব্যে তিনি বলেন, জাতীয় পার্টি গঠন করতে এরশাদ ও রওশন এরশাদ অনেক কষ্ট করেছেন। এভাবে এ পার্টি শেষ হতে পারে না। রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক করে তাকে অপমান করা হয়েছে। পার্টির সকল নেতাকর্মী জিএম কাদেরের এই অগণতান্ত্রিক সিদ্ধান্ত প্রত্যাখান করেছে। রওশন এরশাদই পার্টিই আজীবন চেয়ারম্যান। কিছু দিনের মধ্যেই এ ঘোষণা দেবেন।

ওই অনুষ্ঠানে বিদিশা আরও বলেন, এরশাদ পার্টিকে কাদের পার্টি হতে দেব না। এরশাদ-রওশন সংসারে সময় দেননি। সারা জীবন দেশের জন্য রাজনীতি করে গেছেন। আমরা রওশন এরশাদের সম্মান ফিরিয়ে দিতে চাই। এ বিষয়ে এরশাদ পরিবার ও পার্টির সিনিয়র নেতারা এক হয়েছে।

তিনি বলেন, আমি আমার দুই ছেলে এরিক ও শাদকে নিয়ে সারা দেশে লাঙ্গল চাষ করব। আমার প্রতি অনেক অত্যাচার হয়েছে। ভয় পাইনি, ভেঙে পড়িনি।

বিদিশা বলেন, জাতীয় পার্টির লক্ষ লক্ষ নেতাকর্মী আমার সাথে যোগাযোগ করছে। তারা আমাকে পার্টির হাল ধরতে বলছে। তারা এরশাদের জাতীয় পার্টি ফিরে পেতে চায়। সারা দেশের নেতাকর্মীদের সাথে সমন্বয় করার জন্য আমরা ইতিমধ্যে একটি সেল গঠন করেছি।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ জাপা চেয়ারম্যান জিএম কাদেরের কঠোর সমালোচনা করে বলেন, হাইকোর্টের আদেশ উপেক্ষা করে রাতারাতি সম্মেলন করে তিনি চেয়ারম্যান হয়েছেন। পল্লীবন্ধুর সহধর্মিণীকে করা হলো প্রধান পৃষ্ঠপোষক। প্রধান পৃষ্ঠপোষক হয় ক্লাব বা সমিতিতে।

তিনি বলেন, অচিরেই জাতীয় পার্টি পুনর্গঠন করা হবে। এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করাই আমাদের লক্ষ্য। আর বিদিশার নেতৃত্বে সরকার গঠন করে এরশাদের স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করব।

আয়োজক সংগঠনের প্রেসিডেন্ট শেখ শহিদুজ্জামান অনুষ্ঠানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ, বিএলডিপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী নাজিমুদ্দিন আল আজাদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিস, জাতীয় ইসলামিক মহাজোটের চেয়ারম্যান মাওলানা আলতাফ হোসেন মোল্লা।

সভায় আরও বক্তব্য দেন সম্মিলিত জাতীয় জোট নেতা হাসরত খান ভাসানী, বাবুল সরদার চাখারী, সিরাজুল হক সিরাজ, আকতার হোসেন, আনোয়ার হোসেন, সৈয়দ আসাদুল হান্নান নুর, আশরাফ হোসেন, মাওলানা জুবায়ের, আব্দুল মালেক প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877