শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ইমরান খানকে বৈচিত্র্যময় ও গভীর সম্পর্কের আশাবাদ

ইমরান খানকে বৈচিত্র্যময় ও গভীর সম্পর্কের আশাবাদ

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান ও সে দেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিঠিতে কোভিড-১৯ আক্রান্ত ইমরান খানের সুস্থতা কামনার পাশাপাশি দুই দেশের সম্পর্ক উন্নয়নের ইচ্ছাও পোষণ করেন তিনি।

কূটনৈতিক সূত্র জানায়, পাকিস্তানের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গত মঙ্গলবার ইমরান খানের কাছে চিঠি পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানসহ প্রতিবেশী দেশগুলোর সঙ্গে শান্তিপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্কের বিষয়ে বাংলাদেশের অঙ্গীকারের কথা ওই চিঠিতে উল্লেখ করেন তিনি। চিঠিতে প্রধানমন্ত্রী বলেন, ‘আমি বিশ্বাস করি, বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিদ্যমান সম্পর্ক ভবিষ্যতে আরও গভীর ও বৈচিত্র্যময় হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। উন্নয়ন ও শান্তির পথে আমাদের অভিন্ন যাত্রার মধ্য দিয়ে দুই দেশের জনগণ উপকৃত হতে পারে।’ ইমরান খানের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি পাকিস্তানের বন্ধুপ্রতিম জনগণের অব্যাহত অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন শেখ হাসিনা।

চিঠির বিষয়ে জানতে চাইলে পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন গতকাল বুধবার দুপুরে ফরেন সার্ভিস একাডেমিতে সাংবাদিকদের বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান অসুস্থ। তার কোভিড-১৯ হয়েছে। সে জন্য আমাদের প্রধানমন্ত্রী সুস্থতা কামনা করে ওনাকে একটি বার্তা পাঠিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877