মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দিনদুপুরে আ’লীগ নেতা জাপানি হান্নানের গুলিতে ব্যবসায়ী নিহত

দিনদুপুরে আ’লীগ নেতা জাপানি হান্নানের গুলিতে ব্যবসায়ী নিহত

স্বদেশ ডেস্ক:

রাজধানীর দক্ষিণখানে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম হান্নান ওরফে জাপানি হান্নানের শটগানের গুলিতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণখানের আইনুছবাগে এ ঘটনা ঘটে।

ওই ব্যবসায়ীর নাম আব্দুর রশিদ (৪২)। তিনি ওই এলাকার আব্দুল মালেকের ছেলে।আব্দুর রশিদ রড ও সিমেন্টের ব্যবসা করতেন। তার বড় ভাই দক্ষিণখান থানা ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

জানা যায়, দক্ষিণখান থানাধীন আশকোনায় ময়লার ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আজ দুপুরে আওয়ামী লীগ নেতা জাপানি হান্নান ও সোহেল রেজা গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও একাধিক আহত হন।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা জানতে পেরেছি, স্থানীয় জাপানি হান্নান নিহত যুবককে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়েন। প্রথম গুলিটি না লাগলেও দ্বিতীয় গুলিটি যুবকের মাথায় লাগে। পরে ওই যুবককে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে ঘটনার পরপরই সেখানে থাকা একটি গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে স্থানীয় লোকজন। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877