বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ২০২১

মেষ রাশি : কোনও কাজের জন্য প্রচুর বলপ্রয়োগ করতে হবে। সামাজিক সম্মান পাওয়ার সম্ভাবনা। একাধিক পথে আয় বাড়তে পারে । দূরে কোনও স্থানে ভ্রমণের ব্যাপারে আলোচনা।

বৃষ রাশি :রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

মিথুন রাশি : আজ কোনও বিশেষ কারণে সংসারে অশান্তির জন্য পরগৃহে আশ্রয় নিতে হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয়।

কর্কট: আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।

কুম্ভ : আজ আপনার জীবন সঙ্গীনীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুন কিছু করবেন। ভুল কথার জন্য বিবাদ বাড়তে পারে।

মীন: আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে। কফি ছাড়ুন বিশেষ করে হার্টের রোগীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877