শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

ধোনির রানআউটে ভক্তের মৃত্যু

ধোনির রানআউটে ভক্তের মৃত্যু

স্পোর্টস ডেস্ক: গ্রুপপর্ব থেকে শীর্ষস্থান দখল করেই নকআউট পর্বে এসেছিলেন কোহলিরা। কিন্তু নকআউট পর্বে এসেই কোহলি বাহিনীকে কাঁদিয়ে ছাড়ল নিউজিল্যান্ড। কিউই বোলিং তোপে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ২০১১ সালের চ্যাম্পিয়নরা।

৯২ রানে ভারতের ছয় উইকেট পড়ে গেলেও নিউজিল্যান্ডের চোখ ছিল ধোনির দিকে। ম্যাচ শেষে এমনটাই জানালেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি ধোনির বিষয়ে তার সতীর্থদেরও সতর্ক করিয়ে দেন। তার মতে, ধোনির রানআউটই ছিল এ ম্যাচের টার্নিং পয়েন্ট।

খেলার এমন শ্বাসরুদ্ধকর মুহূর্তে ধোনির আউটের পর হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যুবরণ করলেন শ্রীকান্ত মাইতি নামে ভারতের হুগলির এক ক্রিকেট ভক্ত। নিজের দোকানে বসে ফোনে ম্যাচ দেখছিলেন তিনি। একটি চিৎকার দিয়ে অচেতন হয়ে মেঝেতে পড়ে যান ধোনির আউটের পর।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে দুই দিনে গড়ানো এই ম্যাচে ভারতের সামনে টার্গেট ছিল মাত্র ২৪০ রানের। এই বিশ্বকাপে এটা খুব বড় কোনো টার্গেট নয়। কিন্তু কোহলিদের বিব্রতকর ব্যাটিংয়ে এই রানও হয়ে ওঠে ‘পাহাড় সমান।’

ধোনিকে নিয়ে মাথাব্যথা ছিল নিউজিল্যান্ড অধিনায়কেরও। তিনি বলেন, ‘আমরা জানতাম যে ভাল অবস্থায় আছি। কিন্তু আমাদের জন্য রানআউটটা গুরুত্বপূর্ণ ছিল। আমরা ধোনিকে এমন কঠিন অবস্থা থেকে ম্যাচ বের করে নিয়ে আসতে দেখেছি।’

ধোনি ৭২ বলে ৫০ রান করে রানআউট হয়ে সাজঘরে ফেরেন। তার ইনিংসটিতে মাত্র একটি করে চার-ছয়ের মার ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877