শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
বিজয় দিবসের অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে যুবক-যুবতীদের নাচ

বিজয় দিবসের অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে যুবক-যুবতীদের নাচ

স্বদেশ ডেস্ক:

রাজশাহীর তানোরে মহান বিজয় দিবসে উপলক্ষে আয়োজিত হিন্দি গানের সঙ্গে নাচানো হয়েছে ভাড়া করে আনা যুবক-যুবতীদের।  গতকাল বুধবার উপজেলার মুন্ডমালা পৌর সদরের মুন্ডমালা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ওই অনুষ্ঠানের সভাপতি মুন্ডমালা পৌর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ সদস্য মোস্তফা গেয়েছেন গান।

মোস্তফা মুন্ডমালা পৌরসভার আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী। তিনি অনুষ্ঠানে গেয়েছেন, ‘আমার একটা নদী ছিলো, জানল নাতো কেউ’ শিরোনামের একটি গান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। বিশেষ অতিথি হিসেবে মেয়র নির্বাচনে আওয়ামী লীগ থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশীও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষিকাসহ কোমলমতি শিক্ষাথীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিল।  ছোট-বড় সকল বয়সীদের উপস্থিতি ওই অনুষ্ঠানের হিন্দি গানের সঙ্গে রাজশাহী থেকে ভাড়া করে আনা যুবতীদের নাচতে দেখা গেছে।হিন্দি গানের সঙ্গে যুবতীদের নাচ দেখে অনেকেই বিরক্ত হয়ে বিদ্যালয়টি থেকে বের হয়ে গেছেন। তবে এ খবরে শিশু, কিশোররা উল্টো ভিড় জমিয়েছে।

মঞ্চের পেছনের ব্যানারে লেখা থেকে জানা যায়,  মুন্ডমালা পৌর ছাত্রলীগ আয়োজন করে অনুষ্ঠানটি। ব্যানারে স্থানীয় সংসদ সদস্য ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীর নাম লেখা রয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করা আওয়ামী লীগ নেতা মোস্তফা বলেন, ‘পৌর ছাত্রলীগের ব্যানারে অনুষ্ঠানটি আয়োজন করে।  পৌর ছাত্রলীগের কমিটি না থাকায় ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। আমি তাতে সভাপতিত্ব করি ও একটি গান গাই।  মিজান রাজশাহী না ঢাকা থেকে নৃত্যশিল্পীদের ভাড়া করে এনেছেন তা আমি বলতে পারব না।’

এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি তা রিসিভ না করায় তার মন্তব্য পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877