রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

সড়কের পাশে মিলল ৩ মোটরসাইকেল আরোহীর লাশ

সড়কের পাশে মিলল ৩ মোটরসাইকেল আরোহীর লাশ

স্বদেশ ডেস্ক:

নাটোরের লালপুরে দুয়ারিয়া-ঈশ্বরদী সড়কের পাশের ধানক্ষেত থেকে তিন মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার ভোরে উপজেলার দুয়ারিয়া মোড়ে এক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাটি হত্যাকাণ্ড নাকি দুর্ঘটনা, তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

জানা যায়, রোববার ভোর ৫টার দিকে স্থানীয় লোকজন উপজেলার দুয়ারিয়া মোড়ে দুয়ারিয়া-ঈশ্বরদী সড়কের পাশে তিন ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তারা পুলিশকে জানান। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করে লালপুর থানার পুলিশ।

নিহতরা হলেন- ফাইসাল, সজিব এবং সোহান। তার সবার বাড়ি উপজেলার রাজাপুরে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ঘটনাস্থল থেকে স্থানীয় এক ব্যক্তি বলেন, ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় কয়েকজন পথচারী মৃতদেহগুলো দেখতে পান। পাশেই একটি মোটরসাইকেল পড়ে ছিল। ঘটনাটি জানাজানি হলে শত শত মানুষ সেখানে ভিড় জমাতে শুরু করেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ভোরে দুয়ারিয়া মোড় এলাকায় রাস্তার পাশে একটি ধানক্ষেতে নিহত তিনজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ লাশ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠায়।

এ সময় মরদেহের পাশে একটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে পড়ে থাকতে দেখা যায়। তবে এটি নিছক কোনো দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড তা খতিয়ে দেখছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877