রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

শিশুকে ধর্ষণের পর ৫০০ টাকা ধরিয়ে দেওয়া ‘ধর্ষক’ গ্রেপ্তার

শিশুকে ধর্ষণের পর ৫০০ টাকা ধরিয়ে দেওয়া ‘ধর্ষক’ গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক:

চট্টগ্রামের রাউজান উপজেলায় শিশুকে ধর্ষণের পর তার হাতে ৫০০ টাকার নোট হাতে ধরিয়ে দেওয়া বৃদ্ধ সাধন বড়ুয়াকে (৭৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। শনিবার বিকেলে ঘটনাটির পর গতকাল সোমবার সন্ধ্যায় রাউজান থানায় মামলা করেন শিশুটির বাবা। পরে বৃদ্ধকে গ্রেপ্তার করে র‌্যাব।

আজ মঙ্গলবার সাধন বড়ুয়াকে আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠান বিচারক। আজ সকালে ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষাও করিয়েছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উরকিরচর ইউনিয়নের সাধন বড়ুয়া (৭৫) শনিবার বিকেলে শিশুটিকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বাড়িরে পাশের পুকুর পাড়ের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী শিশুটিকে ৫০০ টাকার একটি নোট দেন। শিশুটির ফুফু তার হাতে ওই টাকা দেখে জিজ্ঞেস করলে শিশুটি ঘটনা খুলে বলে।

এই বিষয়ে মামলার বাদী ভুক্তভোগীর বাবা আমাদের সময়কে বলেন, ‘যিনি ধর্ষক তিনি আমার আত্মীয়। এ কারণে আমরা বিষয়টি সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা এটাকে অপরাধ মনে করছে না। আর এ কারণে মামলা করতে দেরি হয়েছে।’

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা বিষয়টি গুরুত্বের সাথে নিয়েছি। ধর্ষক সাধনকে কারাগারে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877