মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানের এনডিসিসহ ১৭ জনের করোনা শনাক্ত

বান্দরবানের এনডিসিসহ ১৭ জনের করোনা শনাক্ত

স্বদেশ ডেস্ক:

বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) কামরুল হোসেনসহ নতুন করে আরও ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল শনিবার কক্সবাজার ল্যাবে করা পরীক্ষার রিপোর্ট প্রকাশের তাদের করোনা শনাক্তের বিষয়টি জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গতকাল শনিবার রাতে বান্দরবান জেলায় নতুন আরও ১৭ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ১৫ জন এবং রোয়াংছড়িতে ২ জন। সদরের আক্রান্ত ১৫ জনের মধ্যে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) কামরুল হোসেন ও ৪ নং পৌর ওয়ার্ড কাউন্সিলর দিলীপ কুমার বড়ুয়া রয়েছেন।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা বলেন, ‘গতকাল শনিবার নতুন ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে বান্দরবানে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১২ জনে। তবে এর মধ্যে ৬২ জন সুস্থ হয়ে গেছেন।’

তিনি বলেন, ‘সদরে আক্রান্তের সংখ্যা খুবই বেশি। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমণের হার দিন দিন বাড়ছে। তাই সকলকে সচেতন হতে হবে। কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।’

উল্লেখ্য, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষণা করেছে প্রশাসন। এরপর গত ২৪ নতুন করে বান্দরবান পৌর এলাকা ও লামা সদরকে রেড জোন ঘোষণা করে লকডাউন আরও ২১ দিন বৃদ্ধি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877