রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৫ জুন ২০২০

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৫ জুন ২০২০

কেমন কাটবে আপনার এই দিনটি জেনে নিন এখনই আজকের রাশিফল বৃহস্পতিবার ২৫ জুন ২০২০

মেষ:দিনের মাঝামাঝি সময়ে সপ্তমে উঠবে মেজাজ। আবেগের জায়গা থাকবে না। আপনার বাড়ি বানানোর প্রবণতা প্রবল হতে পারে। আপনার মেজাজটি বেশ উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হতে চলেছে।

বৃষ:পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। সমস্যা সমাধান হবে। যত বেশি অব্যবহারযোগ্য করবেন, তত বেশি সম্ভাবনা থাকে যে আপনি কোনও ধরণের বড় ভুল বোঝাবুঝির মধ্যে চলে যাচ্ছেন।

মিথুন:সর্বদা মাথা ঠান্ডা রাখুন। ভবিষ্যতে আপনার নিজের গুরুত্বকে আরও মূল্যবান করার দরকার রয়েছে। আপনার আত্মমর্যাদা বৃদ্ধির উপায়গুলি সন্ধান করা শুরু করুন।
কর্কট:যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত ব্যক্তিগত আশা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ নিন। আপনি যে সর্বোত্তম আশা রাখতে পারেন। কারণ আপনার ভাগ্যে তার প্রাপ্য যোগ আছে।

সিংহ:আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না।
কন্যা:কাজে অনেক অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

তুলা:আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।
বৃশ্চিক:পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা।

ধনু:আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে।
মকর:বিবাহিত জীবনে কোনও সুখবর আসতে পারে।সকাল থেকে বাতের ব্যথায় কষ্ট বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট।

কুম্ভ:বাড়তি বিবাদ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে।
মীন:জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। মহিলাদের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877