শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বৃহস্পতিবার ৭ মে ২০২০

আজকের রাশিফল বৃহস্পতিবার ৭ মে ২০২০

মেষ: কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নিজের কর্মদক্ষতার কারণে অন্যের প্রশংসা আদায় করে নেবেন। সমাজকল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করতে পারেন।

বৃষ : দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। পিতার পরামর্শে ব‌্যবসায়ে লাভবান হওয়ার যোগ। চাকরিজীবীদের কর্মক্ষেত্র পরিবর্তনের শুভ যোগ।

মিথুন রাশি :আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি:আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ রাশি: উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়।

কন্যা : ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ।

তুলা : প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি হতে পারে বা অর্থের অপচয় হতে পারে।

বৃশ্চিক : আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।

ধনু রাশি: আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

মকর রাশি: চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন।

কুম্ভ রাশি: বিষাদ ঝেড়ে ফেলে দিন। যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে।প্রেম হল অনুভব করার এবং আপনার ভালোবাসার মানুষটির সাথে ভাগ করে নেওয়ার অনুভূতি।

মীন রাশি: আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। এটি হল পেশা সংক্রান্ত সেইসব গুরুত্বপূর্ণ পরিবর্তন করার সময়, যা আপনি বেশ কিছু সময় ধরেই ভাবছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877