বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

ছাত্রীকে নিয়ে উধাও স্কুলশিক্ষক!

ছাত্রীকে নিয়ে উধাও স্কুলশিক্ষক!

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলশিক্ষক আইয়ুব আলী নিজ বিদ্যালয়ের ছাত্রীকে নিয়ে ঊধাও হয়েছেন। এ ঘটনায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত শিক্ষক আইয়ুব আলীর স্ত্রী মুসলিমা খাতুন হাসি ও ছাত্রীর পিতা জহুরুল ইসলাম।

লিখিত অভিযোগে সুত্রে জানা গেছে, তাড়াশ উপজেলার সাকুয়াদীঘি গ্রামের ইউসুব আলীর ছেলে রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) আইয়ুব আলী উপজেলার কালিদাসনিলী গ্রামের জহুরুল ইসলামের মেয়ে এবং একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী জাকিয়া সুলতানাকে নিয়ে গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে পালিয়ে যান। বিষয়টি জানতে পেরে স্ত্রী মুসলিমা খাতুন হাসি শনিবার তাড়াশ থানায় প্রতিকার চেয়ে স্বামীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য গত ১৬ মার্চ ওই ছাত্রীকে নিয়ে তার প্রাইভেট পড়ানোর রুমে আপত্তিকর অবস্থায় এলাকার জনগণের হাতে ধরা পড়েন। যা ওই সময়ে বিভিন্ন গণমাধ্যামে সংবাদ প্রকাশিত হয়েছিল।
এ বিষয়ে মুসলিমা খাতুন সাংবাদিকদের বলেন, শিক্ষক হয়ে অপ্রাপ্তবয়স্ক ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায় লম্পট শিক্ষক স্বামীর দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে স্কুল ছাত্রীর পিতা জহুরুল ইসলাম বলেন, রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আইয়ুব আলী আমার মেয়ে জাকিয়া সুলতানাকে নিয়ে পালিয়ে গেছে কোথায় জানি না । আমি আমার মেয়েকে উদ্ধারের জন্য তাড়াশ থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু বলেন, আমার নিকট শিক্ষক আইয়ুবের আলী মাস্টারের স্ত্রী এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি আইয়ুবের আলী মাস্টারের স্ত্রী ও জাকিয়া সুলতানার পিতা জহুরুল ইসলামের কাছ থেকে পৃথক পৃথক অভিযোগ পেয়েছি॥ বিষয়টি নিয়ে সামাজিকভাবে বসে এ বিষয়ে মীমাংসার পরামর্শ দেয়া হয়েছে। যদি না মীমাংসা হয় তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877