সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
আজাদ বাকিরের দাফন সম্পন্ন : তারেক রহমান-ফখরুলের শোক প্রকাশ

আজাদ বাকিরের দাফন সম্পন্ন : তারেক রহমান-ফখরুলের শোক প্রকাশ

অবশেষে চিরনিদ্রায় শায়িত হলেন নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বাংলাদেশ সোসাইটির কার্যকরী পরিষদ সদস্য, যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বৃহত্তর কুমিল্লা সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি মোহাম্মদ আজাদ বাকির।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বেলা দেড়টার দিকে লং আইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়। করোনা ভাইরাস পরিস্থিতির ফলে আইনগত দিক বিবেচনায় এতে তার পরিবারের ২ জন সদস্য ও কয়েকজন বন্ধু অংশ নেন। উল্লেখ্য, বাকির আজাদ গত ৬ এপ্রিল, সোমবার ভোর রাত ৩.৪০ মিনিটে এলমহাস্ট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে…..রাজিউন)। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৮দিন ধরে এই হাসপাতালেই লাইফ সাপোর্টে ছিলেন। খবর ইউএনএ’র।

জানা গেছে, হাসপাতাল থেকে মরহুম আজাদ বাকিরের মরদেহ গ্রহণ করার পর ফিউনেরাল হোমে রাখা হয়। সেখান থেকে মঙ্গলবার দুপুরে ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে নেয়া হয়। সেখানে বেলা দেড়টার দিকে জানাজা শেষে তার মরদেহ দাফন করা হয়। জানাজা নামাজে ইমামতি এবং বিশেষ দোয়া পরিচালনা করেন এলহার্স্টস্থ মসজিদ আল তৌফিক-এর ইমাম মুফতি ওসমান গণি। জানাজায় আজাদ বাকিরের পুত্র রোহান সহ বিশিষ্ট রাজনীতিক কামাল সাঈদ মোহন, বাংলাদেশ সোসাইটি’র অন্যতম সহ সভাপতি আব্দুল খালেক খায়ের, ক্রীড়া ও অপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নওশাদ হোসেন, কার্যকরী সদস্য মাইনুল উদ্দিন মাহবুব প্রমুখ অংশ নেন।

শোক প্রকাশ: যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাকির আজদ-এর অকাল মৃত্যুতে পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় মহাসচীব ফখরুল ইসলাম আলমগীর। যুক্তরাষ্ট্র বিএনপি সূত্রে এই তথ্য জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877