রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
খুলনায় বিকেল ৫টা থেকে বাজার বন্ধের নির্দেশ

খুলনায় বিকেল ৫টা থেকে বাজার বন্ধের নির্দেশ

খুলনায় প্রতিদিন বিকেল ৫টার পর বাজার ও মুদি দোকানসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের সকল দোকান বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। রোববার দুপুরে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস প্রতিরোধ ও সামাজিক দূরত্ব ফলপ্রসূভাবে নিশ্চিতকরণের লক্ষ্যে খুলনা জেলা ও মহানগরীতে রোববার বিকাল ৫টার পর নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের দোকান, সকল বাজার ও ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হলো। তবে ওষুধের দোকান, হাসপাতাল ও ক্লিনিক এর আওতামুক্ত থাকবে। আর মহানগরীর রূপসা সন্ধ্যা বাজার ও কেসিসি সন্ধ্যা বাজার রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে বলে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877