সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ১৮ মার্চ ২০২০

আজকের রাশিফল বুধবার ১৮ মার্চ ২০২০

মেষ: বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। সন্তানের বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। পিতা মাতার সঙ্গে বিবাদ মিটে যাবে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন।

বৃষ :শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে।

মিথুন: আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

কর্কট: অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ :ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে।

তুলা : অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে।

বৃশ্চিক রাশি: উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর রাশি: সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন রাশি: কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877