বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নী নির্বাচন-২০১৯ মেলিন্দা কার্টজ-এর ক্যাম্পেইনে অ্যাসাল কুইন্স চ্যাপ্টার

কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নী নির্বাচন-২০১৯ মেলিন্দা কার্টজ-এর ক্যাম্পেইনে অ্যাসাল কুইন্স চ্যাপ্টার

আদান ইসলাম: আগামী ২৫ জুন’ ২০১৯ আসন্ন কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নী নির্বাচনে মেলিন্দা কার্টজকে এন্ডোর্সড করেছে অ্যালায়েন্স অফ সাউথ এশিয়ান লেবার অর্গানাইজেশন অ্যাসাল। পুরো কুইন্স ডিস্ট্রিক্টব্যাপী মেলিন্দা কার্টজ-এর বিভিন্ন নির্বাচনী ক্যম্পেইনে অংশ নিচ্ছে অ্যাসাল কুইন্স চ্যাপ্টার-এর নেতৃবন্দ।

ফ্ল্যাশিং এ সফল ক্যাম্পেইনের পরে জ্যাকসন হাইটস এর বেলোজিনো পার্টি হলের সামনে জড়ো হয় বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন অ্যাসালের কুইন্স চ্যাপ্টার প্রেসিডেন্ট মনিরুল ইসলাম, ন্যাশনাল কমিটির সেক্রেটারী ওমর ফারুক খসরু এবং উইমেন্স কমিটির চেয়ার আদন ইসলাম।

মনিরুল ইসলাম কার্টজকে ভোটদিয়ে জয়যুক্ত করার জন্য সবাইকে আহবান জানান। আদন ইসলাম বলেন, “আমরা অ্যাসালের পক্ষ থেকে অত্যন্ত সূক্ষ্য বিচার বিবেচনা করে কার্টজকে মনোনয়ন দিয়েছি কারণ, সে আমাদের কালচার বোঝে, সে আমাদেরকে চেনে আর আমরাও তাঁকে চিনি। আমরা অতীতেও একসাথে কাজ করে দেখেছি সে আমাদের কমিউনিটির যে কোন বিপদে কিভাবে পাশে এসে দাড়িয়েছে। সুতরাং আমার বিশ্বাস সাউথ এশিয়ান কমিউনিটির সকলেই তাকে ভোট দিবে এবং আগামী ২৫ জুন আমরা সকলে মিলে বিজয় উদযাপন করবো।” তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, মেলিন্দা কার্টজ জয়ী হলে বর্তমানে সাউথ এশিয়ান কমিউনিটির নারীদের প্রতি যে গৃহ নির্যাতন চলছে, তা দূর করতে একযোগে কাজ করা সম্ভব হবে। ঘর থেকে বের হয়ে নারী অধিকার রক্ষার জন্য মেলিন্দা কার্টজকে ডিস্ট্রিক্ট অ্যাটর্নী হিসেবে জয়যুক্ত করার আহবান জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন। এ সময় ‘ভোট ফর মেলিন্দা কার্টজ’-শ্লোগানে মুখরিত হয়ে ওঠে বেলোজিনো প্রাঙ্গণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877