রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০

মেষ: কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

বৃষ : আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

মিথুন : প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে।

কর্কট : দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগতে পারে।

সিংহ : কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন।

কন্যা রাশি: অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন।এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন।

তুলা রাশি: একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন।

বৃশ্চিক রাশি: স্বাস্হ্য ভালোই থাকবে। নিকটাত্মীয়দের বাড়িতে বেড়ানো আপনার আর্থিক ঝামেলাগুলিকে আরও বাড়িয়ে তুলতে পারে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

ধনু রাশি: আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন।

মকর রাশি: বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল।

কুম্ভ রাশি: মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে।

মীন রাশি: কিছু অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তি দিতে পারে। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877