রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গ্লোবাল বাংলা মিশন ও ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ’র প্রি-ক্রিসমাস উদযাপন

গ্লোবাল বাংলা মিশন ও ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ’র প্রি-ক্রিসমাস উদযাপন

স্বদেশ রিপোর্ট: গ্লোবাল বাংলা মিশন ও ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ’র উদ্যোগে গত ২১ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এক প্রি-ক্রিসমাস প্রোগ্রামের আয়োজন করা হয়। আইনজীবি, ডাক্তার, ফার্মাসিস্ট, ব্যবসায়ী, বিভিন্ন চার্চের প্যাস্টর, প্রিন্ট মিডিয়ার সম্পাদক-সাংবাদিক, প্রবাসী বাংলাদেশীসহ খ্রীষ্টভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

গ্লোবাল বাংলা মিশন-এর পরিচালক ও প্যাস্টর যোসেফ ডি. বিশ্বাস উপস্থিত সকলকে বড়দিনের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন এবং ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ক্যালভিন মন্ডল’কে যৌথভাবে এ উদ্যোগ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।

প্রথম পর্বের অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মিসেস শ্যালোমি সরকার। আয়োজকদের অনুরোধে দ্বিতীয় পর্ব পরিচালনা করেন এটর্নি মঈন চৌধুরী। অনুষ্ঠানের মাঝামাঝি এডভিন্টিস্ট চার্চের পাস্টর কেভিনকে সাথে নিয়ে আয়োজকবৃন্দ ও অতিথিরা সম্মিলিতভাবে ক্রিসমাস কেক কাটেন।

প্রারম্ভিক প্রার্থনা পরিচালনা করেন ক্রাইস্ট বাংলা চার্চের পাস্টর ড. প্রদীপ দাস। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনাইটেড বেঙ্গলী লুথারেন চার্চ অব আমেরিকার পাস্টর জেমস রয়, কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাট লার্জ এটর্নি মঈন চৌধুরী, নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলীওম্যান প্রার্থী মেরী জোবাইদা, কমিউনিটি বোর্ড মেম্বার শাহনেওয়াজ, কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলী,কন্ঠশিল্পী বেবি নাজনিন, কমিউনিটি একটিভিষ্ট কাজী নয়ন,বিশিষ্ট ব্যবসায়ী রাজিব আহমেদ, ফার্মাসিস্ট শারমিন হক সম্পা, ডা. জাকিয়া হোসেন, ডা. ইমরুল কবির, মার্গারেট বারিকদার প্রমূখ। আয়োজক প্রতিষ্ঠানদ্বয়ের পক্ষ থেকে কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়। বাংলাদেশের কোকিল কণ্ঠশিল্পী বেবী নাজনিন বড়দিনের স্মৃতিচারণ করেন এবং খালি গলায় গান গেয়ে শুনান।
ক্যাটরিনা লাভ ফর বাংলাদেশ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ক্যালভিন মন্ডল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, আমরা সমাজসেবামূলক কাজ করে যাচ্ছি, যারা সহযোগীতা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। প্রবাসীরা যার যার এলাকায় কাজ করলেই সমাজ ও দেশের উপকার হবে।
অনুষ্ঠানে শেষ পর্বে ছিল সংগীতানুষ্ঠান। সঙ্গীত পরিবেশন করেন রবি মধু ও তার দল, ক্রিসমাস প্রেজেন্টেশনে ছিলেন রেভা. গ্লেন এছাড়াও অনুষ্ঠানে সঙ্গিত পরিবেশন করেন জুয়েল বৈদ্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877