মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২৭ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২৭ ডিসেম্বর ২০১৯

মেষ : শরীর নিয়ে আজ ভুগতে হবে। আজ ব্যবসায় কিছু পরিবর্তন না করাই ভাল হবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়বে। আজ কোনও প্রিয় জনের প্রতি ঘৃণা আসতে পারে।

 

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালোই যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই মনমুগ্ধ হয়ে সেটি ক্রয় করে অনেক টাকা খরচ হয়ে যাবে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে। জীবনে উন্নতি করতে পরিশ্রম করে যান।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার কর্মক্ষেত্রে নানা রকম বাধা বিপত্তি আসবে। পদস্ত কোনো কর্মকর্তার সাথে বড় বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

তুলা : সন্তান সাফল্য লাগে করায় আপনার আনন্দ বাড়বে। রোমান্স ও বিনোদন এখন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ভালো ব্যবহারের সাহায্যে কাজ আদায় করা সহজ হবে।

বৃশ্চিক : মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। দেখবেন সমস্যার সমাধান সহজেই খুঁজে পাবেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ বাড়বে। ফলে গর্ববোধ বাড়বে।

মকর : আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন, যেহেতু ক্ষীণ শরীর আপনার মনকেও দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধি করা দরকার।

কুম্ভ : আপনওর দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভ দেবে।

মীন : আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমস্যায় পড়বেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877