শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুপুরে রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে বিএনপি

দুপুরে রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে বিএনপি

স্বদেশ ডেস্ক:

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টন থেকে মালিবাগ মোড় পর্যন্ত আজ মঙ্গলবার বিজয় শোভাযাত্রা করবে বিএনপি। দুপুর ২টায় এই শোভাযাত্রা উদ্বোধন করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, শোভাযাত্রাটি নয়াপল্টন থেকে শুরু হয়ে কাকরাইল, শান্তিনগর হয়ে মালিবাগে গিয়ে শেষ হবে। এই বিজয় শোভাযাত্রা করতে পুলিশের কাছ থেকে অনুমতি নেওয়া হয়েছে।

জাতীয় পতাকা, দলীয় পতাকা, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান ও মুক্তিযুদ্ধের সময়ের নানা প্রতিকৃতি, খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা রঙের ব্যানার ও ফেস্টুন হাতে নেতাকর্মীরা বিজয় শোভাযাত্রায় অংশ নিবেন বলে জানান বিএনপি নেতারা।

নেতারা জানান, আজ বিজয় শোভাযাত্রায় খালেদা জিয়ার মুক্তির দাবিটি বিশেষভাবে গুরুত্ব পাবে। এর আগে গত ১২ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেয় আপিল বিভাগ। এরপর ঢাকায় কোনো প্রতিবাদ দেখাতে পারেনি বিএনপি।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের অংশগ্রহণে এই শোভাযাত্রার মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিটি আরও জোরদার করতে চাইছে বিএনপি। অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতা ও বিএনপির মহানগর নেতাদের সম্প্রতি যৌথসভার মাধ্যমে সেই নির্দেশনা দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877