বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

মহিলার সঙ্গে বিছানায় রামদেব….!

মহিলার সঙ্গে বিছানায় রামদেব….!

স্বদেশ ডেস্ক: ভাইরাল এক ছবি, আর তাতে দেখা যাচ্ছে, এক মহিলার সঙ্গে বিছানায় বসে যোগগুরু বাবা রামদেব। ছবিতে মহিলার কাঁধে হাত রেখে হাসিমুখে ছবি তুলছেন যোগগুরু। এই ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে ছবিটি পোস্ট করে রামদেবকে অকথ্য গালিগালাজ করেছেন এক ব্যক্তি। একইভাবে ফেসবুকেও ছবি-পোস্টে রামদেবকে ‘চরিত্রহীন’ বলা হয়েছে।
প্রসঙ্গত, ছবিটি আগেও ভাইরাল হয়েছিল। গত ৫ বছর ধরেই নেটদুনিয়ায় ঘুরে ফিরে দেখা গেছে রামদেবের এই ছবিটি। দু’বছর আগে একই ছবি পোস্ট করে রামদেব ‘যৌন কলঙ্কে’ ফাঁসবেন বলে দাবি করা হয়েছিল। ছবিটি ৫ বছর আগের। ছবিতে রামদেবের সঙ্গে দেখা যাওয়া মহিলা একজন ক্যান্সার রোগী (তখন বয়স ২৭)। বেদান্ত হাসপাতালে মহিলার সঙ্গে সাক্ষাৎ হয়েছিল যোগগুরুর।
অনুসন্ধান পদ্ধতি: গুগলের রিভার্স ইমেজ সার্চ ব্যবহার করে ভাইরাল ছবিটি সম্পর্কে তথ্য মিলেছে। যা অনুযায়ী, ছবিটি ২০১৪-র ২৬ নভেম্বরের। ‘স্বামী রামদেব’ এর অফিসিয়াল ফেসবুকে ওই ছবিটি একইসময়ে পোস্ট করা হয়েছিল। যাতে উল্লেখ, ‘২৭ বছরের বোন প্রীতি ক্যান্সারে ভুগছেন এবং মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। পতঞ্জলী যোগপীঠের প্রতিষ্ঠাতাদের মধ্যে একজনের পরিবারের সদস্য প্রীতি। বেদান্ত হাসপাতালে আমি এই বোনের সঙ্গে সাক্ষাৎ করি এবং তাঁকে আশীর্বাদ দিয়েছি। এছাড়াও তাঁকে প্রাণায়ম শেখানোর সঙ্গে আয়ুর্বেদ ওষুধও দিয়েছি।’ একই পোস্টে এই ‘ছবি ব্যবহার করে যাঁরা অপপ্রচার করছেন। তাঁদের লজ্জা হওয়া উচিত।’ বলে মন্তব্য করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877