রবিবার, ১৪ Jul ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ২৫ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল সোমবার ২৫ নভেম্বর ২০১৯

মেষ: এই সময়ে আপনার চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। কিন্তু বাইরের কোনও লোকের জন্য আজ আপনার খরচও বৃদ্ধির সম্ভবনা আছে।

বৃষ : অযথা কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। আজ আপনার কাজের চেষ্টা বিফলে যাবে।

মিথুন: অহঙ্কার এই সময় যত কম করবেন ততই লাভ। মাথার ব্যাধি বাড়বে। কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য অত্যন্ত শুভ যোগাযোগ আসছে।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা বেশি।

সিংহ : জলপথে ভ্রমণ না করাই আপনার জন্য ভাল। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতার স্বাস্থ্য এখন ভালোই যাবে।

কন্যা : জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন।কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা।

তুলা : সন্তান সাফল্য লাগে করায় আপনার আনন্দ বাড়বে। রোমান্স ও বিনোদন এখন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ভালো ব্যবহারের সাহায্যে কাজ আদায় করা সহজ হবে।

বৃশ্চিক : প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন, এটি ভালোই হবে। শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে।আজ নিজের বাকপটুতায় সাহায্যে কর্মে সফল হবেন।

ধনু- সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। প্রোয়োজনে কাছের কারও সঙ্গে এ বিষয়ে আলোচনা করে নিন।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন।

মীন- প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877